BANGLATIMETV.COM

অনুসন্ধান
বিজেপি নেতার বিতর্কিত মন্তব্যে বিতর্কের ঝড়

ফের বিজেপি নেতার বিতর্কিত মন্তব্যে। কঠিন সময় দেশকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এটা আমাদের কাছে গৌরবের বিষয়। কেউ যদি প্রধানমন্ত্রীর দিকে আঙুল তোলেন তাহলে তাদের হাত কেটে দেওয়া হবে। সোমবার বিহারের একটি সভায়, ওবিসি সম্প্রদায়ের উদ্দেশ্যেক করে একথা বলেন বিজেপি সভাপতি নিত্যানন্দ রাই। তার পর থেকেই ওঠে বিতর্কের ঝড়। আজ সেবিষয়ে তাঁকে জিজ্ঞাসা করলে, সেই বক্তব্য্টিই নতুন করে জানিয়ে দেন তিনি। ..

আরো পড়ুন
পঞ্চায়েত ভোটের আগে দলবদলে তৃণমূলে যোগ ৫০০ কর্মীর

পঞ্চায়েত ভোটের আগে বিজেপি, কংগ্রেস ও সিপিএম থেকে প্রায় ৫০০ জন কর্মী, সমর্থক যোগ দিল তৃণমূল কংগ্রেসে। রবিবার মুর্শিদাবাদের বহরমপুরের তৃণমূল কংগ্রেসের প্রধান কার্যালয়ে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেই সভাতেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন প্রায় ৫০০ জন কর্মী ও সমর্থকেরা। বিজেপির ফারাক্কা ব্লকের সংগঠন থেকে সবথেকে বেশি কর্মীরা এদিন যোগদান করেন বলে সূত্রের খবর। পঞ্চায়েত ভোটের আগে এত বিপুল সংখ্যারয় সমর্থকদের যো..

আরো পড়ুন
নাক কাটার হুমকি দিয়ে পদ হারালেন আমু

মমতা বন্দ্যোরপাধ্যায়ের নাক কাটার হুমকি দিয়ে এবার পদ খোয়াতে হল হরিয়ানার বিজেপি মিডিয়া মুখপত্র সুরজ পাল অমুকে। পদ্মাবতী সিনেমা বিতর্কে কয়েকদিন আগেই দীপিকা পাডুকোন ও সঞ্জয় লীলা বনসালির মাথার দাম ১০ কোটি টাকা ধার্য করেন এই বিজেপি নেতা। বাদ দেননি এরাজ্যেির মুখ্য্মন্ত্রীকেও। পশ্চিমবঙ্গে সিনেমা রিলিজ করা হলে শূর্পনাখার প্রসঙ্গ টেনে এনে মুখ্যিমন্ত্রী মমতা বন্দ্যরপাধ্যা য়ের নাক কাটার হুমকি দেন এই বিতর্কিত ..

আরো পড়ুন
হিমাচলে কংগ্রেসকে হঠিয়ে ক্ষমতায় বিজেপি

২২ বছর ধরে রাজত্ব করা কংগ্রেসকে হঠিয়ে ফের পাহাড়ি রাজ্যের ক্ষমতায় বিজেপি। স্বভাবতই জয়ের খবর মিলতেই হিমাচলে প্রদেশে শুরু হয়ে যায় উৎসব। ফুল,মালা দিয়ে,আতসবাজি পুড়িয়ে আনন্দে মাতেন বিজেপি কর্মী, সমর্থকরা। পরবর্তী মুখ্যমন্ত্রী হতে পারেন রাজ্য সভাপতি প্রেম কুমার ধূমল। কংগ্রেস ক্ষমতা হারালেও, জিতেছেন বিদায়ী মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং। ..

আরো পড়ুন
হিমাচলে ম্যাজিক ফিগারেরও বেশি আসন পেয়ে ক্ষমতা দখল বিজেপির

দু দশকের একাধিপত্যের অবসান। হিমাচল প্রদেশে ম্যাজিক ফিগারের চেয়ে বেশি আসন পেয়ে শাসনক্ষমতার দখল নিল বিজেপি। এদিন ভোটের ফলপ্রকাশ হতেই উচ্ছ্বাসে ফেটে পড়েন গেরুয়া শিবিরে কর্মী, সমর্থকরা। ৬৮ আসনের হিমাচলে জেতার জন্যয ৩৫ টি আসন প্রয়োজন ছিল। তা ছাড়িেয় ৪১টি আসনই পেয়েছে বিজেপি। কংগ্রেস ২৩ এবং অন্যা্ন্যর দল পেয়েছে ৪টি আসন। বিজেপির মুখ্যেমন্ত্রীর পদপ্রার্থী হিসেবে রাজ্যে সভাপতি প্রেম কুমার ধূমলকে তুলে ধরা হলে..

আরো পড়ুন
প্রাক্তন প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্যের জেরে উত্তাল রাজ্যসভা

প্রাক্তন প্রধানমন্ত্রীকে জড়িয়ে পাকিস্তান নিয়ে নরেন্দ্র মোদীর মন্তব্যের প্রেক্ষিতে আজ উত্তাল হয়ে ওঠে রাজ্যসভা। কংগ্রেস সাংসদরা এনিয়ে বিতর্কের জন্য ডেপুটি চেয়ারম্যািনের কাছে নোটিস দেন। তবে ডেপুটি চেয়ারম্যাতন পি জে কুরিয়েন তা খারিজ করে দেন। বিরোধীরা এরপরই প্রতিবাদে হইহট্টগোল শুরু করেন। ক্ষোভে ফেটে পড়েন খোদ মনমোহন সিংও। তিনি দাবি তোলেন, তাঁকে নিয়ে যে মন্তব্যে করা হয়েছে, তার সত্যদতা প্রমাণ দিতে হবে। স..

আরো পড়ুন